1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান।

আলীকদমে স্ত্রীর সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৮ জন দেখেছেন

টি আই, মাহামুদ,আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:- বান্দরবানের আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়ের তারাবুনিয়ায় স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন আবু বকর সিদ্দিক (১৯) নামের এক যুবক।গতকাল ১২ই সেপ্টেম্বর সোমবার রাত ৮ ঘটিকার সময় তার বোনের বাড়িতে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

 

সূত্র জানায়, মৃত আবু বক্কর সিদ্দিক ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তারা বুনিয়া গ্রামের বাসিন্দা মৃত এহসান উল্লাহর ছেলে। বর্তমানে তার স্থায়ী ঠিকানা কক্সবাজারের টেকনাফ উপজেলার চৌধুরী পাড়ায়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি সদস্য মাহাবুব আলম জানান, আবু বক্কর সিদ্দিক তার স্ত্রী শাহিনা আক্তার মুন্নী (১৮) কে নিয়ে গত ১৭ আগস্ট ২০২২ তারিখ টেকনাফ হতে আলীকদম উপজেলার তারাবুনিয়া গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসেন। তিনি সেখানে গরু দেখাশুনা করতেন। সোমবার রাতে তার বোনের অনুপস্থিতিতে স্ত্রীর সাথে অভিমান করে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পরবর্তীতে তার স্ত্রী ও ভাগিনা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এ ব্যাপারে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন সরকার জানান, পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে লাশ প্রেরণ করা হবে,  এবং পোষ্টমর্টেম রিপোর্ট অনুযায়ী  অন্যান্য আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......